নতুন জামা না পাওয়ার রাগে ৬ মাসের সন্তানকে পিটিয়ে মারলেন মা

প্রতীকী ছবি

হোলি উৎসবে নতুন জামা না পেয়ে স্বামীর ওপর রাগে নিজের ছয় মাসের শিশুকন্যাকে হত্যার অভিযোগ উঠেছে পিংকি শর্মা নামের এক নারীর বিরুদ্ধে। শনিবার ঘটনাটি ঘটেছে ভারতের আলীগড়ের রুম্পাস নামক গ্রামে। ঘটনার পরে অভিযুক্ত নারীকে আটক করেছে দেশটির পুলিশ।

পুলিশ বলছে, ঘটনার দিন সন্ধ্যায় পিংকির স্বামী রাহুল স্ত্রী ও সন্তানের জন্য নতুন জামা-কাপড় কিনতে মার্কেটে যান। কিন্তু তিনি অসুস্থবোধ করায় বাসায় ফিরে আসেন। এনিয়ে স্ত্রীর সাথে তুমুল ঝগড়া বাধে। একপর্যায়ে স্ত্রী পিংকি শিশুকন্যা সনিকে আঘাত করেন। এতেই শিশুটির মৃত্যু হয়।

এঘটনায় স্বামী রাহুল স্ত্রীর বিরুদ্ধে স্থানীয় জওয়ান থানায় ভারতীয় আইনের ৩০২ ধারায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জওয়ান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নরেশ কুমার সিং বলেন, পিংকি তাদের জানিয়েছে, সে তার শিশুকন্যাকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে আঘাত করেনি। তিনি পারিবারিক অশান্তিতে হতাশ ছিলেন। এমনকি প্রায় প্রতিদিনই তার স্বামীর সাথে তার ঝগড়া হতো। ঘটনার দিন শনিবারও স্বামীর সঙ্গে ঝগড়ার একপর্যায়ে হতাশা থেকে মেয়েকে আঘাত করেন। তবে তিনি বুঝতে পারেননি যে এতেই শিশুটির মৃত্যু হবে।

পিংকি ও রাহুলের চার বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের রিশবাহ নামের তিনবছরের একটি শিশুপুত্রও রয়েছে। রাহুল স্থানীয় একটি লক ফ্যাক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করেন।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এ বিভাগের আরো সংবাদ