মঞ্চ ভেঙে পড়ে গেলেন রাসিক মেয়র লিটন

বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র

রাজশাহী: অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সমাবেশের মঞ্চ ভেঙে গেলে তিনি নিচে পড়ে যাওয়ার সময় পাশে থাকা কর্মীরা তাকে রক্ষা করেন। বৃহস্পতিবার বিকেলে দলের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়ার সময় এ ঘটনা ঘটে।

রাজশাহী সিটি করপোরেশনের উন্নয়ন কর্মকাণ্ডের জন্য একনেকের সভায় প্রায় তিন হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন দেয় সরকার। এজন্য মেয়র লিটনকে সংবর্ধনা দেয়ার আয়োজন করে রাজশাহী মহানগর আওয়ামী লীগ।

বৃহস্পতিবার বিকেলে নগরীর সাহেববাজার বড়মসজিদের সামনে এ সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীরা যখন ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে মঞ্চে উঠেন, তখন মঞ্চটি ভেঙে যায়। এ সময় লিটন পড়ে যেতে লাগলে দলীয় নেতাকর্মীরা তাকে ধরে রক্ষা করেন।

এ ব্যাপারে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, বিপুলসংখ্যক দলীয় নেতাকর্মী একসঙ্গে মঞ্চে উঠে গেলে মঞ্চ ভেঙে যায়। এ সময় মেয়রও পড়ে যেতে লাগলে কর্মীরা ধরে ফেলেন। এতে বাম পায়ে আঘাত পেয়েছেন মেয়র। পরে মঞ্চের নিচে দাঁড়িয়ে নেতাকর্মীকের ফুলের শুভেচ্ছা গ্রহণ করেন তিনি।

 

আরএফ

এ বিভাগের আরো সংবাদ