স্কুলছাত্রী অপহরণের অভিযোগে গ্রাম পুলিশ গ্রেপ্তার

অপহরণের ১৬দিন পর স্কুলছাত্রীকে উদ্ধার করেছে দিনাজপুরের বিরামপুর থানা পুলিশ। এ ঘটনায় পলিপ্রয়াগপুর ইউনিয়নের গ্রাম পুলিশ জাকির হোসেনকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। আটক জাকির হোসেন বিরামপুর উপজেলার টাটকপুর গ্রামের বাসিন্দা।

মামলার বরাত দিয়ে বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, নবাবগঞ্জ উপজেলার এক ছাত্রীকে বিরামপুর উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়নের গ্রাম পুলিশ জাকির হোসেন দীর্ঘদিন অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন। এতে রাজি না হওয়ায় গত ৩ ফেব্রুয়ারি ওই ছাত্রী এসএসসি বাংলা বিষয়ে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে বিরামপুর উপজেলার কুচিয়া মোড়ের পাকারাস্তা থেকে তাকে অপহরণ করে জাকির।

পুলিশ জানায়, গত ৩ ফেব্রুয়ারি জাকির হোসেন ওই ছাত্রীকে অপহরণ করে ঢাকায় নিয়ে যায়। বুধবার তাকে বাড়িতে পৌঁছে দেবার কথা বলে বাসে করে বিরামপুরে নিয়ে আসছে এমন গোপন সংবাদে টাটকপুর গ্রামে অভিযান চালিয়ে ওই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, উদ্ধার ছাত্রীর নিকট থেকে ২২ ধারা মোতাবেক জবানবন্দি নিয়ে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি জাকির হোসেনের বিরুদ্ধে বুধবার থানায় মামলা হয়েছে এবং তাকে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

আরএফ

এ বিভাগের আরো সংবাদ